Â

গঙ্গা নদীর ওপর ভেঙে পড়লো আস্ত ব্রিজ। স্তম্ভিত গোটা দেশ।

গঙ্গা নদীর ওপর ভেঙে পড়লো আস্ত ব্রিজ। বালেশ্বরের ট্রেন দুর্ঘটনার রেশ কাটতে না কাটতেই বড়সড় সেতু বিপর্যয় গঙ্গা নদীতে। বিহারের ভাগলপুর এলাকার এই ঘটনাকে কেন্দ্র করে হইচই পড়ে গিয়েছে দেশজুড়ে। বিহারের ভাগলপুরে গঙ্গা নদীর ওপর নির্মীয়মান সেতু ভেঙে পড়ায় আলোড়ন স্থানীয় মানুষ তথা দেশবাসীর মধ্যে। এখনো পর্যন্ত হতাহতের কোনো খবর মেলেনি। বিষয়টি নিয়ে খুবই উদ্বিগ্ন স্থানীয় প্রশাসন তথা কেন্দ্র সরকার। ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন।

এদিন রবিবার বিহারের ভাগলপুরে গঙ্গা নদীর ওপর নির্মীয়মান এই ব্রিজটি আচমকাই হুড়মুড়িয়ে ভেঙ্গে পড়ে। সেতু ভেঙে পড়ার ছবি ও ভিডিও ক্যামেরাবন্দীও করেন স্থানীয় মানুষজন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গঙ্গা নদী বক্ষ থেকে ১০০ মিটার উচ্চতায় তৈরি হচ্ছিল এই ব্রিজ। মূলত বিহারের আগুয়ন্তি ও সুলতানগঞ্জের মধ্যে সংযোগ স্থাপনের জন্য এই ব্রিজ নির্মাণের কাজ শুরু হয়।

আরও পড়ুনঃ- আধার-প্যান-ভোটার কার্ড এখন অতীত। দেশে আসতে চলেছে নতুন এই কার্ড।

এদিন রবিবার সন্ধ্যা ৭ টা বেজে ১৫ মিনিটে আচমকাই নদীর ওপর তাসের ঘরের মতো ভেঙ্গে পড়ে এই ব্রিজ। এই ঘটনায় রীতিমতো স্তম্ভিত গোটা দেশ। সেতু ভেঙ্গে পড়ার দৃশ্য সামাজিক মাধ্যমে ভাইরাল হয়। ভিডিও তে দেখা যাচ্ছে, নদীবক্ষে মিলিয়ে গেল আস্ত একটা ব্রিজ। যদিও রবিবার ছুটি থাকায় ব্রিজ তৈরির কর্মচারীরা এদিন ব্রিজ নির্মাণে আসেননি। তবে এখনও পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

bhagalpur-bridge

গতকালই ওড়িশায় ঘটে গিয়েছে বড়সড় রেল দুর্ঘটনা। এরই মধ্যে বিহারের ভাগলপুরে সেতু বিপর্যয়ের এই ঘটনায় হতচকিত হয়ে গিয়েছেন দেশের জনগণ। এই দুর্ভাগ্যজনক ঘটনা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে বিহার সরকার ও কেন্দ্র সরকার। কি কারণে এমন গোলযোগ তা সরে খতিয়ে দেখতে তদন্তে নেমেছে বিহার পুলিশ প্রশাসন।

আরও পড়ুনঃ- প্রধানমন্ত্রী আবাস যোজনার টাকা দেওয়া শুরু। তালিকায় আপনার নাম আছে কিনা দেখে নিন।

দেশ ও বিদেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ খবরের কারেন্ট আপডেট পেতে গুগল নিউজ ও ফেসবুকে Bangla World কে ফলো করুন।

টেলিগ্রাম চ্যানেল:- Link

হোয়াটসঅ্যাপ গ্রুপ:- Link

Like Facebook Page