Â

কবে আসতে চলেছে মির্জাপুর সিজন ৩: অধীর অপেক্ষায় দর্শক!

ভারতীয় উপমহাদেশের এক জমকালো পেশ হিট ওয়েবসিরিজ হলো Mirzapur। ফারহান আখতারের এই সুপার ডুপার হিট OTT সিরিজটি প্রথম ও দ্বিতীয় সিজনের কাহিনি ও শরীরের অভিনয় দেখে ভালো উপভোগ করেছেন সিরিজের অভিনেতা ও অভিনেত্রীর ফ্যান সহ সারা বিশ্বের সিনেমা প্রিয় মানুষেরা।

ইতিমধ্যেই সিনেমার প্রথম ও দ্বিতীয় সিজনের কাহিনিতে মশগুল দর্শক ও ফ্যানেরা। এবার মির্জাপুর তৃতীয় সিজনের অপেক্ষায় অধীর আগ্রহে দিন গুনছেন এই ওয়েবসিরিজ অনুরাগীরা। যদিও মির্জাপুরের ১ম ও ২য়় সিজনের সমস্ত এপিসোড দেখে প্রশংসায় পঞ্চমুখ ভক্তমহল। তবে সিজন ৩ আগের সেই আভিজাত্য বজায় রাখতে পারবে তো?

Amazon Prime এ কবে রিলিজ করতে চলেছে Mirzapur Season 3? উক্ত সিরিজের ২য় সিজন বহুদিন আগে মুক্তি পেলেও কেন সিজন ৩ এর স্ক্রিন ওপেনিং নিয়ে এত দেরি হচ্ছে তার খোঁজ নিল বাংলা ওয়ার্ল্ড (Bangla World)। সিরিজের তৃতীয় খন্ডের মুক্তি নিয়ে কি বা মত শোনালেন ছবির কলা কুশলীরা।

মির্জাপুর সিজন ১ ওটিটি তে প্রথমবার মুক্তি পেয়েছিল ১৬ই নভেম্বর, ২০২৩ এ। মোট ৯ টি এপিসোড ছিল প্রথম সিজনে। এবং ২০২০ সালের ২৩শে অক্টোবর উক্ত ওয়েবসিরিজের দ্বিতীয় সিজন লঞ্চ করে অ্যামাজন প্রাইম ওটিটি প্ল্যাটফর্ম। ২য় সিজনে মোট ১০টি এপিসোড রয়েছে।

বিভিন্ন সংবাদমাধ্যম সূত্রে খবর, ছয়মাস আগেই ছবির শ্যুটিং এর কাজ শেষ হলেও এখনো রিলিজ করা হচ্ছে না সিরিজটি কে। এই প্রসঙ্গে ছবির মুখ্য অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি জানিয়েছেন, দর্শকদের জন্য বিশেষভাবে তৈরি করা হচ্ছে সিনেমাটি, যার জন্য কিছুটা সময় দেরি হচ্ছে। বিভিন্ন মাধ্যম সূত্রে খবর, চলতি বছর অক্টোবর থেকে ডিসেম্বর এর মাঝামাঝি সময়ে অনলাইন প্ল্যাটফর্মে রিলিজ করতে পারে ছবিটি।

আরও পড়ুনঃ- তরতরিয়ে কমছে মধ্যবিত্তের প্রিয় ধাতুর দাম। মালামাল হতে চাইলে তাড়াতাড়ি বিনিয়োগ করুন।

ছবি মুক্তির সময় পেছনোয় অধীর আগ্রহে অপেক্ষমান ছবির দর্শকের অনেকে প্রশ্ন করেছেন, ছবির শ্যুটিং এর কাজ ছয় মাস আগে শেষ হলে ছবি মুক্তির জন্য পোস্ট প্রোডাকশন এর ম্যানেজমেন্ট এর ক্ষেত্রে ছবি রিলিজ করার জন্য এতদিন সময় লাগার কথা নয়।

অনেকে মনে করছেন, ছবিতে vfx, গ্রাফিক্স ও ভালো মানের এডিটিং এর জন্য ছবির মুক্তি পাওয়া নিয়ে কিছুটা দেরি হচ্ছে। তবে নির্ধারিত সময়ে Amazon Prime Video Online Platform ছবি মুক্তির জন্য রাজি হবে কিনা তা নিয়েও বাড়ছে জল্পনা। সম্প্রতি এক সাক্ষাৎকারে ছবিবর অভিনেত্রী শ্বেতা ত্রিপাঠি জানান, আগামী ছয়মাসের মধ্যে মির্জাপুর সিজন থ্রি নিজের ডিভাইসের স্ক্রিনে OTT দেখতে পাবেন সাধারণ মানুষ। ছবি রিলিজের তারিখ নিয়ে এই দোটানার জন্য সিনেমা বিশেষজ্ঞ মহলের একাংশের দাবি, ২০২৩ এর ডিসেম্বর থেকে ২০২৫ এর জানুয়ারির মধ্যে Mirzapur Season 3 রিলিজের সম্ভাবনা প্রবল।

এমন আরও গুরুত্বপূর্ণ আপডেট পেতে আমাদের টেলিগ্রাম ও হোয়াটসঅ্যাপ এ জয়েন করুন।

টেলিগ্রাম:- Link

হোয়াটসঅ্যাপ:- Link

Like Facebook Page