Â

লটারি কাটার সেরা উপায়। পুরস্কার জিততে এই পদ্ধতিতে লটারি কাটুন।

কিভাবে লটারি কাটলে পুরস্কার জেতার সম্ভাবনা বেশি? লটারি জেতার গুরুত্বপূর্ণ ট্রিকস জানাচ্ছেন বিশেষজ্ঞরা। এই উপায়ে লটারি কেটে জিতুন প্রথম পুরস্কার। সামান্য কিছু নিয়ম ও পদ্ধতি অবলম্বন করে চললেই আপনার লটারি ভাগ্য খুলে যেতে পারে, আপনার ঝুলিতেও আসতে পারে লাখ টাকার পুরস্কার। অনেকেই আছেন যারা বহুবার লটারি কেটেও পুরস্কার পাননি আবার বেশ কিছু ব্যক্তি স্বল্প কিছু সময়ের মধ্যেই বেশ কয়েকবার লটারি পেয়ে গিয়েছেন। কিন্তু কিভাবে?

লটারি কাটার রয়েছে বিশেষ কিছু রীতি। সামান্য কিছু নিয়ম অনুসরণ করলেই আপনার ভাগ্যের চাকা ঘুরে যেতে পারে। আপনিও পেয়ে যেতে পারেন কোটি টাকার পুরস্কার। কিভাবে লটারি কাটলে পুরস্কার জেতার সম্ভাবনা সবচেয়ে বেশি, তার কতকগুলান Tricks জানাচ্ছেন বিশিষ্ট লটারি বিশেষজ্ঞরা। চলুন তবে জেনে নেওয়া যাক।

লটারি বিশেষজ্ঞরা জানাচ্ছেন, লটারি টিকিটের সংখ্যার মধ্যে ১ অঙ্কটি থাকলে সেই টিকিট টি কেটে দেখতে পারেন। কোনো ফাঁদে পা না দিয়ে নিজের আয় বুঝে লটারি কাটবেন। বিশেষজ্ঞ মতে টিকিট নম্বরে নয় অথবা সাত অঙ্কদুটি থাকলে, সেই সংখ্যাগুলি লটারিতে বারংবার খেলেছে। আপনার সুবিধেমতো অনলাইনেও লটারি কাটা যায়। খুব বেশি মূল্যের লটারি না কিনে স্বল্প দামের লটারি টিকিট কিনে দেখতে পারেন।

লটারি কাটার একটি নিয়ম প্রচলিত আছে, অনেক রাশির জাতক জাতিকারাই, সংশ্লিষ্ট রাশির বার, তারিখ ও শুভ সংখ্যা বিচার করে লটারি কাটেন। তাই ব্যস্ততাকে দূরে রেখে ভাবনা চিন্তা করে পছন্দসই নম্বর দেখে টিকিট বাছুন। লটারি টিকিট কাটার আগে বিগত ১০ দিন কোন কোন সংখ্যা গুলি লটারি জিতেছে সেই ফলাফল একটু পরখ করে নেবেন।

উক্ত নিয়মগুলি মেনে চললে আপনার ঝুলিতেও চলে আসতে পারে প্রথম পুরস্কার। কিম্বা উপরের নিয়মে লটারি টিকিট কাটলে আপনি জিতে নিতে পারেন লাখ টাকার পুরস্কার। তবে সবসময় লটারি কাটলেই যে সর্বদা পুরস্কার জিতবেনই এমন কোনো নিশ্চয়তা নেই। তবে লটারি কাটার অভিজ্ঞতা বৃদ্ধির সাথে পুরস্কার জেতার সম্ভাবনা বাড়ে।

আরও পড়ুনঃ- আর পে কমিশনে বাড়বে না বেতন! সরকারি কর্মীদের বেতন বৃদ্ধি নিয়ে নতুন ভাবনা সরকারের।

বিশেষ দ্রষ্টব্য:- উক্ত লেখাটি ব্যক্তিবর্গ কে লটারি কাটতে অভ্যাসে পরিণত করতে বাধ্য করে না। লটারি কাটার ব্যক্তির নিজের পছন্দ এবং এই আর্টিকেলটি লটারি বিশেষজ্ঞদের অভিজ্ঞতা কাহিনি থেকে সংগৃহীত। তথ্যটি ভালো লাগলে শেয়ার করবেন। এই পোর্টালের অন্যান্য গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের নিচের যেকোনো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ফলো করুন।

হোয়াটসঅ্যাপ:- Link

টেলিগ্রাম:- Link

ফেসবুক:- Link

গুগল নিউজ:- Link

Like Facebook Page