Â

সঠিক স্থানে ঝাঁটা রাখলে সংসারে চুম্বকের মতো টাকা টানবে! এইবারে ঝাঁড়ু কিনলে সর্বনাশ!

বাড়িতে যত্রতত্র ঝাঁটা রাখা যাবেনা! সঠিক স্থানে ঝাড়ু রাখলে সংসারে হুহু করে টাকা পয়সা আসবে। আর সপ্তাহের সকল বারেও ঝাঁটা কেনা উচিৎ নয়। নতুবা যখন তখন সংসারে নেমে আসতে পারে বিপদ, আর্থিক অনটন। জানুন বাস্তুশাস্ত্র মতে কোন বারে ঝাঁটা কেনা শুভ। কোন দিকেই বা ঝাড়ু মুখ করে রাখলে টাকা পয়সার কোনও অভাব থাকেনা? কি জানাচ্ছে বাস্তুশাস্ত্র?

Astrology বা বাস্তুশাস্ত্র মতে বাড়িতে থাকা বিভিন্ন জিনিস আপনার সংসারের ওপর বিভিন্ন রকম প্রভাব ফেলে। বাড়িতে থাকা বিভিন্ন বস্তু ও পদার্থের সঠিক দিক নির্ধারণ বা সঠিক বারে জিনিসপত্র ক্রয় বিক্রয় না করলে তা সংসারের ওপর শুভাশুভ মিশ্রিত ফল লাভ করতে দেখা যায়।

যেমন বাস্তুশাস্ত্র মতে ঝাঁটা কেনারও কিছু গুরুত্বপূর্ণ বার রয়েছে এবং সংসারে অর্থাভাব দূর করতে ঝাড়ু নির্দিষ্ট দিকে মুখ করে রাখতে বলা হয়। ঝাড়ু ঘরদোর কে পরিস্কার রাখে। আর পরিষ্কৃত স্থানে সম্পদের অধিষ্ঠাত্রী দেবী লক্ষ্মী বিরাজ করেন। তাই ঝাড়ু মা লক্ষ্মীর অত্যন্ত প্রিয় একটি জিনিস।

জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে, বাড়ির উত্তর দিক বা পশ্চিম দিক হতে ঝাঁটা দিয়ে বাড়ি পরিস্কার করা উচিত। এবং পরিস্কার শেষে বাড়ির নৈঋত কোনে (দক্ষিণ-পশ্চিম কোনে) ঝাড়ু রাখতে নির্দেশ দেওয়া হয়েছে। ঝাঁটা সর্বদা পুব দিকে মুখ করে রাখলে সংসারে আর্থিক অভাব দূর হয় বলে জানাচ্ছেন বাস্তু বিশিষ্টজনেরা।

এমনকি যেদিন সেদিনও ঝাড়ু কিনতে নিষেধাজ্ঞা রয়েছে বাস্তুশাস্ত্রে। তবে শুক্রবার এবং বৃহস্পতিবার বাদ দিয়ে অন্যান্য বারগুলিতে বাড়ি পরিস্কার করার অত্যন্ত প্রয়োজনীয় উপাদান ঝাড়ু কিনতে বলে থাকেন জ্যোতিষী রা। ভুল বারে ঝাঁটা কেনা কিম্বা ভুল দিকে ঝাঁড়ু মুখ করে রাখার ফলে সংসারে নেতিবাচক প্রভাব পড়তে পারে। সংসারে।

আরও পড়ুনঃ- পোস্ট অফিসের এই স্কিমে কিছুদিনের মধ্যেই টাকা ডবল হয়ে যাবে।

আর সঠিক বারে ঝাঁটা ক্রয় করলে কিংবা সঠিক দিকে ঝাঁটা রাখলে সংসারে আর্থিক অনটন দূরীকরণের পাশাপাশি উন্নতি ও যশবৃদ্ধি হয় সংসারে। এছাড়াও বাড়ির যেখানে সেখানে নোংরা না ফেলে ডাস্টবিনে নোংরা ফেলবেন। শনিবারে ঝাড়ু কিনলে ভালো ফল পাওয়ার সম্ভাবনা জানাচ্ছেন বাস্তু বিশেষজ্ঞরা।

astrology-rules-for-keeping-broom-at-home-right-way

এমনকি অতিথি বাড়িতে এলেও সাথে সাথেই ঘরদোর পরিস্কার করতে বারণ করা হয়েছে বাস্তুশাস্ত্রে। অ্যাস্ট্রোলজি তে আরও জানানো হয়েছে, বাড়িঘর পরিস্কারে উত্তম সময় সন্ধ্যা ও সকালবেলা। বাস্তুশাস্ত্রের ঝাঁটা সম্পর্কিত এই নিয়মগুলো মানলে আপনার সংসারে টাকা পয়সার অভাব থাকবেনা। আপনি চাইলে বাস্তুবিদ্ বা Astrologer এর পরামর্শ নিতে পারেন।

এইরকম আরও গুরুত্বপূর্ণ বাস্তুশাস্ত্র সম্পর্কিত বিভিন্ন খবরের পুঙ্খানুপুঙ্খ লেটেস্ট আপডেট সর্বদা সবার আগে পেতে চাইলে আমাদের সামাজিক মাধ্যম গ্রুপে যুক্ত হতে পারেন। ধন্যবাদ।

টেলিগ্রাম:- Link

হোয়াটসঅ্যাপ:- Link

Like Facebook Page