ফের রাজ্যজুড়ে ছুটির আমেজ। বিশেষ নোটিশ জারি করলেন অতিরিক্ত মুখ্যসচিব।

আবার বাজলো ছুটির দামামা। নতুন বিশেষ ছুটির বিজ্ঞপ্তি রাজ্যজুড়ে। ছুটির আপডেট জানিয়ে দিলেন রাজ্যের অতিরিক্ত চিফ সেক্রেটারি। বন্ধ থাকবে স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয় সহ অন্যান্য সমস্ত সরকারি শিক্ষা প্রতিষ্ঠান। কবে কবে থাকছে ছুটি বিস্তারিত জানতে হলে নিচের সমগ্র প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়তে অনুরোধ করা হচ্ছে।

   

জুলাই মাস পড়তে না পড়তেই ফের ছুটির আপডেট সমগ্র বাংলায়। খোদ রাজ্যের ডেপুটি মুখ্যসচিব মনোজ পন্থ ছুটির নোটিশ ঘোষণা করেছেন। যদিও পূর্ণ দিন ছুটি না থাকলেও হাফ ডে ছুটির ঘোষণা করা হয়েছে বিজ্ঞপ্তিতে। কবে ছুটি ঘোষণা করা হয়েছে সম্পূর্ণ তথ্য পড়ুন।

প্রসঙ্গত উল্লেখ্য, আগামী ১লা জুলাই রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী ডাক্তার বিধান চন্দ্র রায় এর জন্মদিবস। উল্লেখ্য, কাকতালীয়ভাবে একইদিনই বিধান চন্দ্র রায়ের প্রয়াণ দিবসও। তাই রাজ্য সরকারের তরফে আসন্ন পয়লা জুলাই সোমবার তারিখে সরকারি ছুটি ঘোষণা করেছে রাজ্য সরকার।

রাজ্য সরকারের পক্ষে পশ্চিমবঙ্গের অতিরিক্ত মুখ্যসচিব শ্রী মনোজ পন্থ নবান্ন থেকে সাংবাদিক সম্মেলন করে এই ছুটির নির্দেশিকা আপডেট ঘোষণা করেছেন। যদিও গোটা দিন ছুটি না থাকলেও অর্ধদিবস ছুটি থাকছে রাজ্যের সরকারি ও সরকার সাহায্যপ্রাপ্ত স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠান ও অফিস, কোর্ট-কাছারি।

office-and-institution-close-in-july-2024

আরও পড়ুনঃ- ১টি নয়, ২টিও নয়। রেশন কার্ড থাকলে পাবেন পাঁচ-৫টি প্রকল্পের টাকা।

রাজ্য সরকার তথা নবান্ন সূত্রে আপডেট, এইদিন ১লা জুলাই রাজ্যের সমস্ত স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় এবং সরকারি অফিস-কাছারি বেলা ২টোর সময় বন্ধ হয়ে যাবে। এমনটাই খবর মিলেছে বিভিন্ন সংবাদমাধ্যম সূত্রে।

রাজ্য ও দেশজুড়ে সরকারি ছুটির আপডেট এবং হরতাল সম্পর্কে বিস্তারিত লেটেস্ট খবরের a to z আপডেট পেতে আমাদের টেলিগ্রাম ও হোয়াটসঅ্যাপ চ্যানেল এ জয়েন করুন। ধন্যবাদ।

টেলিগ্রাম:- Link

গুগল নিউজ:- Link

হোয়াটসঅ্যাপ:- Link

Like Facebook Page